সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ১৮ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

করোনা, দাবানল, পঙ্গপাল এসব ম’হামারী আল্লাহর শক্তির নিদর্শন

মা’র্কিন যুক্তরাষ্ট্র যখন মু’সলিম বি’শ্বের নানাস্থানে অ’মানবিক হ’ত্যায’জ্ঞ চালাচ্ছে, নারী, শি’শু, বৃদ্ধ, রোগী কেউ তাদের হা’মলা থেকে রেহাই পাচ্ছে না। যখন তারা নির্বিচারে হাসপাতা’লে, কিন্ডারগার্ডেনে, বরযাত্রীর ওপর, ম’সজিদ ও হেফজখানায় বো’মা বর্ষ’ণ করছে, তখন সারা মু’সলিম বি’শ্বে অসহায় মু’সলিম’রা কুনুতে নাজে’লা পড়েছেন।

দুনিয়ার মানুষ কেবল দোয়া করেছে। মুজাহিদরা জি’হাদ চালিয়ে শেষ পর্যন্ত তাদের গর্বকে খর্ব করবে তখন আল্লাহর সৈনিকরা-এর প্রতিউত্তর দিবে।কেনিয়ায় ফসলের ক্ষেতে পঙ্গপালের যে আ’ক্রমণ তা এখন গোটা দেশকে আ’চ্ছন্ন করে ফেলছে।

অস্ট্রেলিয়ায় কেয়ামত স’দৃশ দাবানল পৃথিবীবাসীকে হ’তবাক করে দিয়েছে। যুক্তরাষ্ট্রে গত বিশ বছরে বড় বড় ঝড়, জলোচ্ছ্বাস, ব’ন্যা তাদের সাজানো জীবনযাত্রাকে বার বার তছনছ করেছে।

বর্তমানে চলছে চীনসহ বিশ্বের বহু রাষ্ট্রে করোনা আ’তঙ্ক। একটি শহরেই দুই কোটি মানুষ পৃথিবী থেকে বি’চ্ছিন্ন। অসহায়ের মতো বহু মানুষ মৃ’ত্যুর কোলে ঢলে পড়ছে। তাদের লা’শ নেয়ার লোকেরা ভী’ত স’ন্ত্রস্ত।চীনের সাথে যোগাযোগ ব’ন্ধ হয়ে যাচ্ছে বহু দেশের।

দক্ষিণ কোরিয়ায় এ আ’তঙ্ক ছড়াচ্ছে। চীনের ৩৪টি প্রদেশই আ’তঙ্কের আওতায় এসে গেছে। ঈ’মানদাররা এসবে যত না ভ’য় পায়, তারচেয়ে বেশি ঈ’মানী উপলব্ধি তাদের বাড়ে। গুনাহ খাতা থেকে তারা তওবা করে।

জীবন মৃ’ত্যু আল্লাহর হাতে এ বিশ্বা’স থাকায় তাদের ততটা অসহায় বোধ হয় না। সমস্যা হয় অবিশ্বা’সী নাস্তিকদের। তাদের জন্য এসব নিদর্শন আল্লাহর অ’পরিসীম শক্তি ও ক্ষমতার নিদর্শন। তাদের প্রতি এসব আল্লাহর স’তর্কবা’ণী। উন্মুক্ত দাওয়াত। যেন তারা আল্লাহকে চিনে। তার প্রতি ঈ’মান আনে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: